BLOGRON BLOGRON COMMUNITY

Recent Posts

Pages: [1] 2 3 ... 10
1
আপনি নেইমচিপ থেকে কিনতে পারেন। কম খরচ পড়বে।

ডোমেইন ১২ ডলারের মত আর ইমেইল হোস্টিং বছরে ১২ ডলারের মত। মানে সর্বমোট ২৪ ইউএসডি এর মত যাবে।

https://www.namecheap.com/hosting/email/

আর যদি গুগলের সার্ভিস নেন তবে এর থেকে বেশি পড়বে।

নিজের কোন হোস্টিং থাকলে সেখানে নতুন ডোমেইন এড করে ইমেইল খুলে নিতে পারেন। অথবা মেইল ফরওয়ার্ডিং অপশন যা সব সি-প্যানেলেই থাকে, সেখান থেকে নিজের ফ্রি জিমেইলে ইমেইল ফরওয়ার্ড করতে পারবেন।

আমি সি-প্যানেল থেকে আমার জি-মেইলে ফরওয়ার্ড করে রাখি। এরপর জি-মেইলের সেটিংস থেকে "Add as an Allies" অপশন ব্যবহার করে জিমেইলে থেকেই রিপলাই করে থাকি।

এই সিস্টেমে আপনি ফ্রি-তে ১৫ জিবি স্টোরেজ পাবেন।
2
আমার একটি কাস্তমাইজ পার্সোনাল ইমেইল  আই ডি দরকার - ২জিবি হলেও হবে, 
১। ডোমেইন হস্তিং সহ কত খরচ হবে ?
২। বছরে কত রিনিউ চার্জ ??
পরামর্শ দিন - খরচ যত কমে হয়
3
123456 this is your Facebook confirmation code. সাধারনত এই লেখাটা আসে।  আপনার ক্ষেত্রে পুরোই ব্যাতিক্রম। যদি কনফার্মেশন কোড দেবার জায়গা খুঁজে না পান পিসি থেকে চেষ্টা করার পরেও, তাহলে রিকভারি করার আর কোন পথ নাই।
4
আমি পিসি দিয়েও চেষ্টা করেছি ঐ একি কাজ হচ্ছে। আমি আপনাকে মোবাইল নাম্বারে যে পিনকোড আসতেছে ওই পিন কোড এর একটা স্ক্রিনশট দিচ্ছি দেখেন তো আপনি কিছু বোঝেন কিনা কারণ ওই পিন কোড FGK লেখা আছে এই এফ জি কে ধারা কি বোঝাচ্ছে?
5
আপনি একবার পিসি থেকে চেষ্টা করে দেখুন।
6
প্রথম ছবি। ফেসবুক পাসওয়ার্ড দিয়ে লগইন করার আগে।

দ্বিতীয় ছবি। ফেসবুকের পাসওয়ার্ড দিয়ে লগইন করার পরে।

তৃতীয় ছবি। গেট স্টার্টেড এ ক্লিক করার পরে।

চতুর্থ ছবি। একটা নাম্বার দিয়ে সাবমিট করার পরে ওই নাম্বারে একটা পিনকোড যাচ্ছে তারপরে ওই একই অবস্থায় রয়েছে।

পঞ্চম ছবি। যে নাম্বারে পিন কোড গেছে।
7
কোন ছবি দেখতে পাচ্ছি না। এটাচ করতে ভুলে গেছেন। আপনি কি পিসি থেকে  ট্রাই করছেন?
8
তিন জন বন্ধুকে সিলেট করে তার কাছ থেকে পাসওয়ার্ড নিয়ে দেওয়ার পরে এখন এটা আসতেছে।ওয়েব সাইটটা পিনকোড 3 জন লোকের কাছ থেকে চারটা সংখ্যা করে পিন পিনকোড নেওয়ার পরে আমাকে পাসওয়ার্ড তৈরি করার জন্য অপশন দিয়েছে পাসওয়ার্ড যখন তৈরি করলাম তৈরি করার পরে এই অপশনটা আসতেছে কিন্তু এই অপশনটা আর  ঠিক হচ্ছে না
9
আপনাকে আপনার ট্রাস্টেড কন্টাক্ট দিয়ে রিকভার করতে হবে। ৩ জন ফেইসবুক ফ্রেন্ড যাদের আপনি পার্সোনাল ভাবে চেনেন তাদের ফোন করে বলুন, তারা আপনাকে তিনটা কোড দেবে। সেই কোড এখানে বসাতে হবে। তার আগে কন্টাক্ট গুলোর নাম ফেইসবুকের নিয়ম অনুসারে বের করতে হবে। মোবাইল থেকে নাও পেতে পারেন, পিসি থেকে চেষ্টা করুন।
10
Okay, বাটনে ক্লিক করার পর পিন আপনার নতুন মেইলে গেল। কিন্তু সেই পেইজটা কি রিফ্রেশ হয়ে নতুন স্ক্রিন আসে না? আপনার কি কোন ফোন নাম্বার এটাচ করা ছিল এই একাউন্টে? সেটা দিয়ে চেষ্টা করে দেখুনতো।
Pages: [1] 2 3 ... 10